হিরো আলমকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়লেন ভক্ত

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২২ পিএম

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে মহাজোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের কাছে ৮৩৪ ভোটের ব্যবধানে হেরেছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। তবে তার এই হার মেনে নিতে পারছেন না তার ভক্ত-সমর্থকরা। নির্বাচনের পর দিন বৃহস্পতিবার সকালে হিরো আলম তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেন। ক্যাপশনে লেখা, হিরো আলমের হার মেনে নিতে না পেরে কেঁদে দিল তার ভক্ত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা গেছে তাকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদছেন এক ভক্ত। পরে ভক্তকে বুকে টেনে নেন সোশ্যাল মাধ্যমে ভীষণ জনপ্রিয় সেলেব্রেটি। বুধবার দিনভর ইভিএমে ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৯টায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম বগুড়া-৪ আসনের ফল ঘোষণা করেন।

এই আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের শরিক জাসদের একেএম রেজাউল করিম তানসেন (মশাল) বেসরকারিভাবে এমপি নির্বাচিত হয়েছেন। তবে ভোট গণনায় অনিয়মের অভিযোগ তুলে বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। ফল বাতিল চেয়ে উচ্চ আদালতে রিট করার কথা জানিয়েছেন তিনি।

বগুড়ার দুটি আসনে পরাজয়ের পর রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে হিরো আলম বলেন, আমার বিজয় ছিনতাই হয়েছে। এই ফল প্রত্যাখ্যান করছি। এই ফল বয়কট করছি। এই ফল মানি না। ফল বাতিল চেয়ে উচ্চ আদালতে রিট করব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: