আগেই বলে দিলাম কোন ছুটি নাই: মাহি

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০২:১১ পিএম

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বর্তমানে রাজনীতি ও সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। কয়েক দিন আগেই ক্ষমতাসীন দল থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র কিনেছিলেন। প্রার্থী হতে না পারলেও দলের হয়ে কাজ করেছেন।

রাজনীতির মধ্যেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ‘অগ্নি’ খ্যাত অভিনেত্রী। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে মাঝে মাঝেই নিজের অনুভূতি তুলে ধরেন। এতে অবশ্য শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সংযোগ থাকে নায়িকার। বৃহস্পতিবার(২ ফেব্রুয়ারি) রাতে ফেসবুকে অভিমানমাখা এক ভালোবাসার পোস্ট দিয়েছেন মাহি।

পোস্টে মাহি লিখেছেন, 'কোন ছুটি কিন্তু নাই। যদি কোনদিন হাঁপিয়ে উঠো আমার হাত ধরে সমুদ্রের পাড়ে খানিকক্ষণ হেটো তবুও ছুটি কিন্তু নাই। আমাদের যে সাদা বাড়িটা হবে সেটার সামনে বসে রোজ বিকেলের চা কিন্তু তোমার আমার সাথেই খেতে হবে। কথা দাও। সবশেষ দিয়েছেন একটা ভালোবাসার (লাভ) ইমুজি।

চিত্রনায়িকার পোস্টে রিঅ্যাকশনে ভরিয়ে দিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা। মামুন নামের এক ভক্ত পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, 'শুভ কামনা সবসময় ভাই আর ভাবীর জন্য'। ইয়াসমিন জান্নাত নামের একজন লিখেছেন, কবিতার নাম, তবুও ছুটি নেই'।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: