বিয়ের পর প্রেম থেমে যায় না, এটা পরকীয়া না: অঞ্জন দত্ত

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৫২ পিএম

বাংলা ভাষাভাষি মানুষের কাছে শিল্পী অঞ্জন দত্ত এক বিস্ময়। গান ছাড়াও তার অভিনয়, নির্মাণে বারবার মুগ্ধ হয়েছেন দর্শক। গান-সিনেমার মিথস্ক্রিয়ায় চমকে দেয়ার অভ্যেস আছে তার। তাকে নিয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কৌতূহলের শেষ নেই। সম্প্রতি নিজের ব্যক্তিগত পছন্দ-অপছন্দ ও ক্যারিয়ারের নানা বিষয়ে কথা বলেছেন তিনি।

তার ব্যাক্তিগত জীবন ও একটা সিনেমার থেকে কোনোভাবেই কম নয়। অঞ্জন নিজের ইচ্ছা পোষণের কথা বলতে গিয়ে জানান, কঙ্গনা সেনশর্মার সঙ্গে কাজ করতে আগ্রহী তিনি। তবে সেটা তার বৃদ্ধ হওয়ার আগে। এছাড়া বিয়ের পর প্রেম করেছেন বলেও জানান এই গায়ক। সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, একটি এফএম’র অনুষ্ঠানে র‌্যাপিড ফায়ার রাউন্ডের মুখোমুখি হয়ে এসব বিষয়ে কথা বলেন অঞ্জন।

পাশাপাশি পরিচালনার ক্ষেত্রে কোন ধরনের সিনেমা ভালো লাগে জানতে চাইলে অঞ্জন জানিয়েছেন, রহস্য। তবে অভিনয়ের জন্য রোমান্টিকই বেছে নেব। আর ভূত হলে টালিউড ইন্ডাস্ট্রির কার ঘাড় মটকাতে চান প্রশ্ন করলে বলেন, ডিস্ট্রিবিউটর্স। অর্থাৎ, সিনেমা পরিবেশকদের ঘাড় মটকাতেন ‘এটা কি ২৪৪১১৩৯’ গানের গায়ক। সরল স্বীকারোক্তিতে কথা বলার সময় অকপটে এটাও জানান, ছোট থেকে অনেক মেয়ের প্রেমে পড়েছেন তিনি। বিয়ের পরও অনেকের সঙ্গে বন্ধুত্বের থেকে বেশি এগিয়ে সম্পর্ক তৈরি করেছেন। তার ভাষ্যমতে, আমি মনে করি না বিয়ের পর প্রেম থেমে যায়। এটাকে আমি পরকীয়া হিসেবেও দেখি না। একটা সময় আমার স্ত্রী বন্ধু হয়ে যায়।

অঞ্জন আরও জানান, এর বাইরে গিয়ে যদি কাউকে ভালো লাগে, আকর্ষণীয় লাগে, কথা বলতে ইচ্ছা করে সেসব করেছি আমি। আমার কাছে বিয়েই শেষ শব্দ নয়। তবে এসব করতে গিয়ে জীবনে যে সমস্যা হয়নি তা কিন্তু নয়। তার কথায় জীবনে অনেক বিপাকে পড়েছেন। এতে মন খারাপ হলেও পরে গান লিখে সব ভুলে গেছেন বলে জানান জনপ্রিয় এই গায়ক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: