সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু, বেঁচে গেল এক বছরের শিশু

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৩৮ পিএম

নিজের এক বছর বয়সী ছোট্ট শিশুসহ বোনের স্কুটারে চেপে বসেছিলেন নীলম চৌধুরী (২৮)। কিন্তু পথের মাঝেই দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে নীলমের মৃত্যু হলেও বেঁচে গেছেন তার বোন ও এক বছর বয়সী সন্তান। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজস্থানের জয়পুরের মনসরোবরে এ ঘটনা ঘটেছে। মৃত নীলম চৌধুরী ঝুনঝুনু জেলার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

ভারতীয় একাধিক গনমাধ্যম সূত্রে জানা যায়, ওষুধ কিনতে শিশু সন্তানকে নিয়ে জয়পুর এসেছিলেন নীলম। বিকেল ৪টায় বোনের সঙ্গে মনসরোব মেট্রো স্টেশনে দেখা হয় তার। ভুক্তভোগীর পারিবারিক বন্ধু কৈলাশ কুমার বলেন, বোনের স্কুটিতে চেপে বসেছিলেন নীলম। তারা নিউ সঙ্গনের রোডে যাচ্ছিলেন। পথিমধ্যে দ্রুতগতির একটি ট্রাক তাদের স্কুটিকে চাপা দেয়। এতে নীলমের মৃত্যু হয়।

তবে এই মৃত্যুর জন্য পুলিশকে দায়ী করেছেন কুমার। তিনি জানান, পুলিশ সদস্যরা ঝোপের পেছনে লুকিয়ে ছিলেন। হঠাৎ করে উল্টোপথে আসা একটি ট্রাক থামায় তারা। কিন্তু ট্রাকের চালক গাড়ি না থামিয়ে গতি আরও বাড়িয়ে দেন। এতে ট্রাকের নিচে চাপা পড়ে স্কুটিটি।নীলমের আত্মীয় রাম নিবাস বলেছেন, দুর্ঘটনায় নীলম মারা গেলেও তার বোন ও শিশু সন্তান বেঁচে গেছেন। তবে তারা আহত হয়েছেন। ওই ঘটনার একজন প্রত্যক্ষদর্শী বলেন, নীলমকে ৫০ মিটার হিঁচড়ে নিয়ে যায় ট্রাকটি।

এদিকে নীলমকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে একটি অটোরিকশা থামায় পুলিশ। তারা চালকের কাছ থেকে গাড়ির চাবিও ছিনিয়ে নেয়। কিন্তু আহতদের হাসপাতালে নিয়ে যেতে সে পুলিশকে অনুরোধ জানায়। এতেও তাদের মন গলেনি। এ ঘটনা জানাজানি হওয়ার পর ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানায় স্থানীয়রা। সূত্রঃ টাইমস অফ ইন্ডিয়া

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: