খেলার মাঠে অসুস্থ সামসুন্নাহার, পড়ে গেলেন দুইবার

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪৯ পিএম

নেপালের বিপক্ষে সাফ অনুর্ধ্ব-২০ নারী চ্যাম্পিয়নশিপের ম্যাচ চলাকালীন অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সামসুন্নাহার জুনিয়র।বর্তমানে  তার প্রাথমিক চিকিৎসা চলছে।

এর আগে, ম্যাচের ৪৩ মিনিটে বল নিয়ে দৌড়ানো অবস্থায় হঠাৎ সামসুন্নাহার পড়ে গেলে খেলা খানিকক্ষণ বন্ধ থাকে। প্রেসবক্স থেকে লক্ষ্য করা যায়, ফাউলের শিকার হয়ে তিনি পড়েন। পরে আবার উঠে দাড়িয়ে খেলতে থাকলেও রেফারি বিরতির বাশি বাঁজানোর পর আবার তিনি মাঠে শুয়ে পড়েন। ধারণা করা হচ্ছে তিনি কনকাশনে ভুগছেন।

পরবর্তীতে বাংলাদেশ দলের টিম ম্যানেজার আমিরুল ইসলাম বাবুসহ আরও দুইজন মাঠে সামসুন্নাহারের কাছে ছুটে যান। পরে তাকে ধরে নিয়ে মাঠের সাইডলাইনের কাছে নেয়া হয়।বাংলাদেশি মিডফিল্ডারের মাথায় পানি ঢালতে থাকা দেখা যায়। একজন তার শরীরে বাতাস করতে থাকেন। প্রায় আট মিনিট পর তিনি দু’জনের কাধে ভর দিয়ে মাঠ থেকে বের হন।

প্রসঙ্গত, সাফ অনূর্ধ্ব-২০ নারী চ্যাম্পিয়নশিপে শুভসূচনা করেছে স্বাগতিক বাংলাদেশ। নেপালকে ৩-১ গোলে হারিয়েছে ছোটনের শিষ্যরা। প্রথমার্ধে বাংলাদেশ ২-১ গোলে এগিয়ে ছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: