ছোট ছোট মিছিল নিয়ে নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীরা

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৫০ পিএম

গ্যাস, বিদ্যুৎ, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে দেশের ১০টি বিভাগীয় শহরে আজ (৪ ফেব্রুয়ারি) বিক্ষোভ-সমাবেশ করবে বিএনপি। দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে এই সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই নয়াপল্টনে নেতাকর্মীদের ভিড় লক্ষ্য করা গেছে।সমাবেশে যোগ দিতে এরই মধ্যে ছোট ছোট মিছিল নিয়ে নয়াপল্টনে জড়ো হয়েছেন হাজারো নেতাকর্মী।

সরেজমিনে দেখা গেছে, ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠেছে নয়াপল্টন। এতে ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এরই মধ্যে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চ নির্মাণ করা হয়েছে। এখনো ছোট ছোট মিছিল নিয়ে বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা নয়াপল্টনে আসছেন। ঢাকার সমাবেশ থেকে জনসম্পৃক্ত ইস্যুতে নতুন কর্মসূচির ঘোষণা দেওয়া হবে বলে জানা গেছে।

এই সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়াও দলের কেন্দ্রীয় নেতারা সমাবেশে বক্তব্য দেবেন। ঢাকা মহানগর উত্তর দক্ষিণ বিএনপি আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করবেন দক্ষিণ শাখার আহ্বায়ক আব্দুস সালাম এবং পরিচালনা করবেন দক্ষিণ শাখার সদস্য সচিব রফিকুল আলম মজনু।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: