দেশের এতো উন্নয়ন হয়েছে, আকাশ থেকে কক্সবাজার চেনা যায় না: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০৯ পিএম

বর্তমানে দেশের প্রতিটি জনপথ উন্নতির ছোঁয়ায় বদলে গিয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আজ বাংলাদেশে খালি পায়ের বা ছেঁড়া কাপড় পরা মানুষ দেখা যায় না, প্রতিটি জনপদ উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে। এতো উন্নয়ন হয়েছে যে আকাশ থেকে আজ কক্সবাজারকে চেনা যায় না। এটাই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উন্নয়ন।

আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) কক্সবাজারের রামু উপজেলা স্টেডিয়ামে আয়োজিত সপ্তাহব্যাপী 'বঙ্গবন্ধু উৎসব ২০২৩' এর ৬ষ্ঠ দিন রাতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।তিনি আরও জানান,পাঁচ হাজার বছরের ইতিহাসে বাঙ্গালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, যুগে যুগে কোটি কোটি বাঙালির হৃদয়ে অমর।

তথ্যমন্ত্রী এ সময় বিএনপির রাজনীতির সমালোচনা করেন ও নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, বিএনপি শীতের পাখি, তাদের দেখা যায় শুধু ভোটের সময়। করোনার সময় বিএনপিকে দেখা যায়নি, তখন কেবল আওয়ামী লীগ নেতাদেরই মানুষের পাশে দেখা গেছে। এতো বড় বড় উন্নয়ন কেবল বর্তমান সরকারই করেছে। এই উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও সকলকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানাই।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন-ইতিহাস, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ উপস্থাপন ও বাংলা বিজয়ের ৫১ বছর উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু উৎসবের ষষ্ঠ দিনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বঙ্গবন্ধু উৎসব উদযাপন পরিষদের চেয়ারম্যান ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বাবুল শর্মা। শুভেচ্ছা বক্তৃতা করেন, বঙ্গবন্ধু উৎসবের সমন্নয়ক সাইমুম সরওয়ার কমল এমপি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: