বিভাগীয় সম্মেলনে যাওয়ার পথে কেরানীগঞ্জে বিএনপির ৩৫ নেতাকর্মী আটক

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৫ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: বিএনপি'র বিভাগীয় সম্মেলনে যোগ দিতে মুন্সীগঞ্জের শ্রীনগর ও সিরাজদিখান উপজেলা থেকে মাইক্রোবাস যোগে নয়াপল্টনের উদ্দেশ্যে যাওয়ার সময় ৩৫ জন নেতাকর্মীকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

শনিবার (৪ ফেব্রুয়ারী) দুপুর ১২ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঢাকা—মাওয়া মহাসড়কের হাসনাবাদ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় নেতাকর্মীদের বহনকারী ৪টি মাইক্রোবাসও জব্দ করা হয়।

আটকৃতরা হল, আব্দুল মোতালেব(৫৩), আব্দুল আজিজ(৫০), বাদশা (৩০), শাহ আলম(৪০), মোহাম্মদ মিলু (৪০), বাবু(২২), মতি ভূইয়া(৪০), রিগান(৪৫), আব্দুল মান্নান(৫৫),শামীম(৪৩), নুরুল ইসলাম(৫৫), সিরাজুল ইসলাম (৫২), মোহাম্মদুল্লাহ( ৩৮), বদিউল আলম(৫৩), ইলিয়াস চৌধুরী ( ৩৫), রিয়াদ(৩৬), ফরহাদ হোসেন (৩৬), আবুল হাসেম( ৫৪), রমজান (৩৮), লিমন (২০), আরমান (৩২), রিপন (২০), আরাফাত(২৮), হাফিজুল ইসলাম(৩০), নয়ন(২৬), নাঈম(৪৫)সহ মোট ৩৫জন। আটককৃত সকলের বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর ও সিরাজদিখান উপজেলায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজামান জানান, ঢাকা মাওয়া হাইওয়ের উপর দিয়ে মাইক্রোবাস যোগে রাজধানীতে প্রবেশের সময় গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদেরকে থামিয়ে প্রাথমিকভাবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদে বিভ্রান্তিমূলক তথ্য পাওয়ায় থানা হেফাজতে আনা হয়েছে। বাকিদের জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: