হেলমেট ছাড়া মোটরসাইকেলে পুলিশ, সতর্ক করলেন অভিনেতা

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪০ এএম

রাস্তাঘাটে প্রায় সময়েই দেখা যায় হেলমেট না পরেই মোটরসাইকেল চালাচ্ছেন অনেকে। যা পরবর্তীতে বড় ধরণের দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়ায়। আর এ জন্যই হেলমেট না পরলে জরিমানা করেন দায়িত্বরত পুলিশ সদস্যরা। তবে এবার কলকাতায় পুলিশের কর্তব্যরত এক সদস্য হেলমেট ছাড়া মোটরসাইকেলে যাত্রী হওয়ায় তাকে সতর্ক করলেন জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস।

ভারতীয় একাধিক গনমাধ্যম সূত্রে জানা যায়, কলকাতা পুলিশের এক সদস্য মাথায় হেলমেট না পরে মোটরসাইকেলের পেছনে যাত্রী হয়েছেন, এ দৃশ্য দেখা মাত্রই মোবাইল ফোনের ক্যামেরায় বন্দি করেন অভিনেতা সৌরভ।সৌরভ চলন্ত গাড়ির ভেতর থেকে সরাসরি ওই পুলিশ সদস্যকে কর্কশ স্বরে সতর্ক করেন। বলেন, ‘হেলমেট পরোনি কেন? সবাইকে আটকাও আর নিজেরা হেলমেট পরো না।’ এছাড়া ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘সামনের সারিতে থেকে এভাবেই নেতৃত্ব দিচ্ছে কলকাতা পুলিশ।’

তবে ভিডিও তে দেখা যায় অভিনেতা সতর্ক করলেও পাল্টা কোনো জবাব দেননি ওই পুলিশ সদস্য। তবে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হতেই সেখানে নানা মন্তব্য আসে সেই পুলিশ সদস্যের বিরুদ্ধে। দায়িত্বরত একজন পুলিশ সদস্য কীভাবে আইন অমান্য করে সেটা নিয়েও প্রশ্ন করেছেন অনেক নেটিজেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: