শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৫ পিএম

শেরপুরে পরিবহন মালিক, চালক, হেলপার ও শ্রমিকদের সাথে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ট্রাফিক বিভাগের আয়োজনে শহরের খোয়ারপাড় শাপলা চত্বর এলাকায় আয়োজিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার কারুজ্জামান বিপিএম।

এসময় তিনি বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, গণপরিবহনের চালক ও সহযোগিদের সচেতনতাসহ যাত্রীসেবার মান উন্নয়নে আমাদের ট্রাফিক আইন মেনে চলতে হবে। তিনি লাইসেন্স ছাড়া গাড়ি না চালানো, গাড়ি চালানোর পূর্বে ওই গাড়ির কাগজপত্র বা ফিটনেস ঠিক আছে কিনা তা নিশ্চিত হওয়াসহ সতর্ক থেকে গাড়ি চালানোর পরামর্শ দেন। টিআই (প্রশাসন) এসএম আবু সাঈদ হিরণের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা বাসকোচ মালিক সমিতির সভাপতি ছানুয়ার হোসেন ছানু এবং জেলা ট্রাক ট্যাংক, লড়ী ও কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি আব্দুল হাই।

ট্রাফিক সার্জেন্ট রুবেল মিয়ার স ালনায় কর্মশালায় আরও বক্তব্য রাখেন জেলা ট্রাক, মিনিট্রাক, ড্রামট্রাক ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হোসেন আলী, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফুল আলম মানিক প্রমুখ।

এই কর্মশালায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সোহেল মাহমুদ, ডিআইও-১ জাহাঙ্গীর আলমসহ ট্রাফিক বিভাগের কর্মকর্তা, বিভিন্ন পরিবহনের মালিক শ্রমিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: