সাংবাদিক হয়রানির প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৪১ পিএম

ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিক হয়রানি বন্ধ এবং সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মানহানির বিচারের দাবীতে মানববন্ধন করেছে মানিকগঞ্জ প্রেসক্লাব ও মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টাস ইউনিটি (টিআরইউ)। শনিবার (৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে এগারটায় মানিকগঞ্জ প্রেসক্লাব চত্তরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত সাংবাদিকরা বলেন, রংপুরে দায়ের করা হয়রানিমূলক মামলায় রাজধানীর বিভিন্ন থানা থেকে মুজতবা দানিশকে যেভাবে হয়রানি করা হচ্ছে, তা অত্যন্ত নিন্দনীয়।

এ ধরনের হয়রানিমূলক তৎপরতা বন্ধের পাশাপাশি ডিজিটাল নিরাপত্তা আইনে থাকা সাংবাদিক নিবর্তনের ধারাগুলো বাতিলের জোর দাবি জানানো হয়। সময় টিভির স্টাফ রিপোর্টার ইউসুফ আলীর সভাপতিত্বে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, সহ-সভাপতি আহম্মেদ সাব্বির সোহেল, সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, টিআরইউএর সভাপতি মনিরুল ইসলাম মিহির, সাধারণ সম্পাদক বিএম খোরশেদ, সম্পাদক পরিষদ প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালের সভাপতি শহিদুল ইসলাম সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: