রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ফের যুবক খুন

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৫৪ পিএম

কক্সবাজারের উখিয়ার আশ্রিত শিবিরে দুর্বৃত্তদের গুলিতে ফের রোহিঙ্গা যুবক খুন হয়েছেন। রবিবার (৫ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে উখিয়ার কুতুপালং ক‍্যাম্প-২ ডাব্লিউর ব্লক বি/৫ হতে ২-ইষ্টের রোহিঙ্গা আব্দু রশিদের বসত ঘরের পাশ থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ এপিবিএন অধিনায়ক অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশিদ।

নিহত যুবক নুরুল বশর (৩৫) উখিয়ার কুতুপালং ক্যাম্প-২ ডব্লিউ ব্লক-বি/৫ এর মৃত আব্দুস সালামের ছেলে। তিনি ক্যাম্পে কাজ করা এক্টড নামে এনজিও সংস্থার নাইট গার্ড হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছে ক্যাম্প সংশ্লিষ্টরা।

১৪ এপিবিএন অধিনায়ক সৈয়দ হারুন অর রশিদ স্থানীয়দের বরাত দিয়ে জানান, এনজিও সংস্থা এক্টড'র নাইট গার্ড নুর বশর নামে রোহিঙ্গা যুবক নাইট ডিউটি শেষে ভোরে বাড়ি ফেরার পথে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। তার মরদেহ ক‍্যাম্পের ২ ইষ্টের আব্দু রশিদের বসত ঘরের পাশে রাস্তার ধারে পড়া ছিল। তার মাথা ও পিঠে গুলির চিহ্ন রয়েছে। থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ একটি মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের পর কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: