ঐশ্বরিয়াকে ‘সিংহী’ বললেন অভিষেক

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:০৬ পিএম

আজ (৫ ফেব্রুয়ারি) বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চনের জন্মদিন। এর মধ্য দিয়ে ৪৭ বছর পূর্ণ হলো তার। ২০০৭ সালে সাবেক বিশ্ব সুন্দরী বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রাইকে বিয়ে করেন অভিষেক। জন্মদিন উপলক্ষে স্ত্রীর প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ করেছেন ‘ধুম’ সিরিজের এ অভিনেতা। জানিয়েছেন, ঐশ্বরিয়া তাকে আত্মবিশ্বাসী করেছেন।

জন্মদিনে স্ত্রীর সম্পর্কে মন্তব্য করতে গিয়ে অভিষেক বলেন, আমায় আত্মবিশ্বাসী করেছে আমার স্ত্রী। আগে আমার মধ্যে সেই মর্যাদাবোধ ছিল না। পরিবারের সবচেয়ে ছোট আমি। বড় বোনের বিয়ে হয়ে গেছে অনেক আগে। ঐশ্বরিয়া আমাকে সিংহীর মতো আগলে রেখেছে। ঐশ্বরিয়া জীবনে আসার পর সব কিছু বদলে গিয়েছে অভিষেকের। তিনি বলেন, আগে আমি কোনো কিছুতে থাকতাম না। দায়িত্ব নিতাম না কিন্তু বিয়ের পর স্বাভাবিকভাবেই বুঝতে পারি, দায়িত্ব নিতে ভালো লাগছে।

নিজেকে দায়িত্ববান পুরুষ দাবি করে তিনি আরও বলেন, আমি স্ত্রীর খেয়াল রাখি, তার যত্নে নিজেকে সঁপে দিতে চাই। সাবেক এই বিশ্বসুন্দরীর চোখে আজও অভিষেক ‘রুচিশীল, শৌখিন, সৌম্য-শান্ত’ মানুষ। বিয়ের আগে ২০০০ সালে ‘ঢাই অক্ষর প্রেম কে’ এবং ২০০৩ সালে ‘কুছ না কহো’ ছবিতে জুটিবদ্ধ হন তারা। বিয়ের পর একসঙ্গে মণি রত্নমের ‘রাবণ’ সিনেমায় অভিনয় করেছিলেন এই জুটি। তাদের জীবনে উপহার হয়ে এসেছে মেয়ে আরাধ্য। তার বয়স এখন ১১ বছর।

উল্লেখ্য, প্রাইম ভিডিও সিরিজ ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোজ’-এর দ্বিতীয় সিজনে আবার ফিরেছেন অভিষেক। অন্যদিকে ঐশ্বরিয়া দক্ষিণের হিট ছবি ‘পোন্নিয়িন সেলভান ১’-এর জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। ছবির দ্বিতীয় পর্বেও দেখা যাবে তাকে। সেটি মুক্তি পাবে কয়েক মাস পর। সুত্র - আনন্দবাজার

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: