শ্যামনগরে বোনের ঘর জ্বালিয়ে দিল ভাই

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৫৭ পিএম

শ্যামনগরে বোনের ঘর জ্বালিয়ে মাটিতে মিশিয়ে দিয়েছে পাষন্ড ভাই। রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ১ টার সময় উপজেলার শ্রীফলকাটি গ্রামে এ ঘটনা ঘটে। সরেজমিনে জানা যায়, ফারাজের জমির দখল নিয়ে দুই ভাই বোনের পূর্ব থেকে শত্রুতা ছিল।

এরই জের ধরে রবিবার শ্রীফলকাটি গ্রামের মৃত কারী তৈয়েবুর রহমানের পুত্র মোঃ ফিরোজ আহম্মেদ সাতক্ষীরা থেকে ভাড়াটে ৭/৮ জন গুন্ডা নিয়ে রবিবার সকালে শ্রীফলকাটি গ্রামে তার বড়বোন মাহমুদা বেগমের বাড়িতে হামলা চালায়।

হামলার এক পর্যায়ে বাধা দিলে ভাড়াটে গুন্ডা বাহিনী মাহমুদা বেগমের পুত্র মাহফুজুর রহমানকে (৩৪) এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। মাহফুজুরকে উদ্ধার করে পরিবারের অন্যান্য সদস্যরা শ্যামনগর হাসপাতালে ভর্তি করতে নিয়ে যায়। এই সময় ফিরোজ আহম্মেদের নেতৃত্বে গুন্ডা বাহিনী পেট্রোল ঢেলে মাহমুদা বেগমের বাড়ির সবকিছু পুড়িয়ে ছাই করে দেয়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে পুলিশ অভিযুক্ত ব্যক্তিদের আইনের আওতায় আনতে চেষ্টা করে যাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: