যোগদান করে যা বললেন বুড়িচং থানায় নতুন ওসি

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৫ এএম

কুমিল্লার বুড়িচং থানার নতুন ওসি হিসেবে রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে যোগদান করলেন মোঃ ইসমাইল হোসেন। তাঁর বাড়ি নরসিংদী জেলা সদরে। তিনি ১৯৯৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান থেকে মাস্টার্স কমপ্লিট করেন।

একই সালে তিনি সরাসরি বাংলাদেশ পুলিশ বাহিনীর এস আই পদে যোগদান করেন এবং প্রশিক্ষণ গ্রহণ শেষে প্রথমে গাজীপুর জেলার শ্রীপুর থানায় কর্মময় জীবন শুরু করেন। পরে তিনি রূপগঞ্জ থানা, কেরানীগঞ্জ, আশুলিয়া থানা ২০০৮ সনে তিনি পদন্নোতি পেয়ে ইন্সপেক্টর হিসেবে ঢাকা জেলার ভূয়াপুর থানায় যোগদান করেন।

পরে আবারও রূপগঞ্জ, টঙ্গী, গাজীপুর মেট্রোরি গাছা থানা। এর পর তিনি কুমিল্লা জেলা আদালতে কোর্ট ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। গত রোববার সকালে তিনি নবাগত ওসি হিসেবে বুড়িচং থানায় যোগদান করেন। পূর্বের ওসি মোঃ মারুফ রহমান তিনি কুমিল্লা জেলা আদালতে কোর্ট ইন্সপেক্টর হিসেবে বদলী হয়ে যান।

তিনি বলেন, আমি নবাগত ওসি হিসেবে আইন শৃঙ্খলা রক্ষায় সাংবাদিক সহ এলাকার সকল সর্বসাধারণের সার্বিক সহযোগিতা কামনা করেছি। বুড়িচং থানাকে মাদক মুক্ত করতে চাই। মাদক ব্যবসায়ীদের তিনি হুশিয়ারি দিয়ে বার্তা দিলেন হয় মাদক ব্যবসা ছাড়ও না হয় বুড়িচং ছাড়তে হবে। তিনি আরও বলেন শুধু তাই নয় চাঁদা ও চাঁদা বাজী- দূর্নীতিবাজ দূর্নীতি মুক্ত বুড়িচং থানা গড়ে তুলতে চাই। সকল মানুষের জন্য আইনি সহায়তা নিতে যে কেউ সরাসরি ওসি ইসলাম হোসেন নিকট যাওয়ার জন্য আহব্বান জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: