হঠাৎ বদলে গেল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ!

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২১ এএম

বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিপাড়ার জুটি সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আদভানি। শনিবার (৪ ফেব্রুয়ারি) রাজস্থানের জয়সালমীরে পৌঁছে গেছেন হবু কনে কিয়ারা আদভানি। পৌঁছে গেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও তার পরিবারের অনেকেই। তবে এরই মধ্যে চমকপ্রদ এক ঘোষণা এলো সিদ্ধার্থ-কিয়ারার পক্ষ থেকে। ৬ ফেব্রুয়ারি বিয়ে হচ্ছে না এই তারকা জুটির!

এই যুগলের বিয়ের আসর বসেছে রাজস্থানের জয়সালমীরে। হাতে আর মাত্র এক দিন। ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়ার কথা তাদের। এরই মধ্যে জয়সালমীরের সূর্যগড় প্রাসাদে অতিথিদের আনাগোনা শুরু হয়েছে। সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়েতে যোগ দিতে মুম্বাই থেকে রাজস্থান এসে পৌঁছেছেন করণ জোহর, শাহিদ কাপুরের মতো তারকারা।

কিন্তু সূত্রের পাওয়া তথ্য অনুযায়ী, তারিখ বদল হয়েছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের! সোমবার নয়, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে হবে ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার। হোটেল থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রবিবার সন্ধ্যায় সূর্যগড় প্রাসাদে হবে মেহেদি অনুষ্ঠান। তারপর ৬ তারিখ সকালে গায়েহলুদ, সন্ধ্যায় আয়োজন করা হয়েছে জমজমাট সংগীত অনুষ্ঠানের। বিয়ে মঙ্গলবার।

আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০ জন। এ ক্ষেত্রে ভিকি-ক্যাটরিনার পন্থাই গ্রহণ করেছেন তাঁরাও। বিয়েতে সব ধরনের মোবাইল নিষিদ্ধ করা হয়েছে। সূত্র : হিন্দুস্তান টাইমস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: