বগুড়ায় ভূট্টা ক্ষেতে কলেজছাত্রের মরদেহ

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৮ পিএম

বগুড়ার শাজাহানপুরে ভুট্টাজমি থেকে শাহরিয়ার ইসলাম রিয়াজ (১৭) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার আমরুল ইউনিয়নে রামপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ওই ভুট্টা জমি থেকে রোববার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে মরদেহটি উদ্ধার হয়। রিয়াজ একই ইউনিয়নের পরানবাড়িয়া গ্রামের বাবলু মিয়ার ছেলে এবং শেরপুর কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। শনিবার বিকেলে থেকে রিয়াজ নিখোঁজ ছিল। এসব তথ্য নিশ্চিত করেন শাজাহানপুর থানার ওসি আব্দুল কাদের জিলানী।

রিয়াজের মামা আব্দুল হামিদ জানান, শনিবার বিকেল ৫টার দিকে বাসা থেকে বের হয়। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় রোববার সকালে শাজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে রিয়াজের মা। কিন্তু বিকেলেই তার মরদেহ মেলে।

ওসি আব্দুল কাদের জিলানী জানান, রিয়াজ শনিবার থেকে নিখোঁজ ছিল। পরে আজ সন্ধ্যায় স্থানীয়দের খবরে ভূট্টা জমি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। শাজাহানপুর থানার ওসি বলেন, মরদেহের বুকসহ শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে অন্য কোনো এলাকায় হত্যার পর ঘাতকরা রিয়াজের মরদেহ জমিতে ফেলে যায়।

সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: