সিরাজগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিস থেকে নিরাপত্তা প্রহরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩০ এএম

সিরাজগঞ্জে আব্দুল আলিম (৪৯) নামে এক নিরাপত্তা প্রহরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কামারখন্দ সাব জোনাল (জামতৈল পূর্ব বাজারের পল্লী বিদ্যুত) অফিস থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল আলিম বগুড়া জেলা শহরের ঠনঠনিয়া এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কামারখন্দ সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) কাজী জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে অফিসের নিরাপত্তার দায়িত্বে ছিলেন আব্দুল আলিম।

আজ সকালে অফিসের নিচতলার মুদি দোকানদার অফিসের ভেতরে আব্দুল আলিমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাদের জানান। আমরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, কামারখন্দ পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং শাখা থেকে নিরাপত্তা প্রহরী আব্দুল আলিমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছে। তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: