বাসােইলে ভয়াবহ অগ্নিকাণ্ড, একজনের মৃত্যু

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৫৬ পিএম

টাঙ্গাইলের বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের আইসড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে একজন ভস্মিভুত। চার দোকান পুরে ছাই। সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে উপজেলার আইসড়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আগুনে ভস্মিভুত হয়ে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তি আইসড়া গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে সৈয়দ মনজুরুল ইসলাম (৬০)। তিনি আইসড়া বাজারে টেইলার্সের দোকান করতেন। ওই রাতে তিনি দোকানেই ছিলেন বলে তার স্বজনরা জানান। এঘটনায় বাজারের চারটি দোকান ও দোকানের মালামাল পুড়ে প্রায় ১৫ লাক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, টেইলার্সের দোকান থেকেই প্রথমে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আরও চারটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে ৪টি দোকান ঘর ও দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। দোকানে আটকা পরে আগ্নিদগ্ধ ওই টেইলার্সের ওই টেইলার্সের ওই টেইলার্সের মৃত্যু হয়

স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) ঘটনাস্থল পরিদর্শণ করেন। মৃতব্যাক্তির শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেনা জ্ঞাপন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: