সড়কে ঝড়ল আরো দু'জনের প্রাণ, নিহতের সংখ্যা বেড়ে ৩

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:২৮ পিএম

নাটোরের সিংড়ায় ট্রাক ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ জনে। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসুয়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সিংড়া থানার কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। সিংড়া উপজেলার কলম পুন্ডুরীর নজরপুর গ্রামের উপেন আলীর ছেলে রহিম আলী (৪৫), একই এলাকার বিদ্যুৎ আলী (৩২) এবং কাঁচু আলী (৫০)।

স্থানীয়দের বরাত দিয়ে (ওসি) মো. মিজানুর রহমান বলেন, সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে সিংড়া পুন্ডুরী গ্রাম থেকে গাছ কাটার কাজে পাঁচজন শ্রমিক অটোভ্যানযোগে চৌগ্রামে যাচ্ছিলেন। এসময় নাটোর-বগুড়া মহাসড়কের উপজেলার বাসুয়া ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলে রহিম আলী (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়।

এসময় চারজনকে আহত অবস্থায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় দুইজনের অবস্থা অবনতি হলে দ্রুত তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে দুপুরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বিদ্যুৎ আলী (৩২) এবং কাঁচু আলী (৫০) নামে দুইজনের মৃত্যু হয়।

ওসি আরও বলেন, সিংড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। দুজন চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: