মির্জাপুরে ইমামকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৪৪ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে মসজিদের ইমামকে মারধরের ঘটনায় হওয়া মামলায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোররাতে গাজীপুর উপজেলার কালিয়াকৈর থানার হরতকীতলা গ্রাম থেকে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন মির্জাপুর থানার উপ পরিদর্শক জহিরুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলে উপজেলার ফতেপুর ইউনিয়নের হাতকুড়া গ্রামের মৃত আব্দুল লতিফের বড় ছেলে আসাদুজ্জামান আসাদ (৩৫) ও কদম আলী (৩২)। এর আগে গত ১৮ই জানুয়ারি উপজেলার ফতেপুর ইউনিয়নের হাতকুড়া গ্রামে মসজিদ কমিটিকে কেন্দ্র করে সৃষ্ট বিবাদের জেরে অভিযুক্তরা মসজিদের ইমাম সাইফুল ইসলামকে মারপিট করে। পরে ২০ই জানুয়ারি তাদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা দায়ের হয়। সম্প্রতি তাদের গ্রেপ্তারের দাবিতে আমরা মির্জাপুরাবাসী ব্যানারে মানববন্ধন করে এলাকাবাসী ও জেলার শীর্ষ ধর্মীয় নেতৃবৃন্ধ।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, তথ্য প্রযুক্তির সহায়তা আসামীদের গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: