২ পয়েন্টের জন্য দুই পাকিস্তানিকে আনছে মাশরাফির সিলেট

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৬ এএম

শীর্ষ দল হিসেবে সবার আগে প্লে অফ নিশ্চিত করেছে সিলেট স্ট্রাইকার্স। লিগ পর্বে তাদের আর একটি ম্যাচ বাকি। আগামী বুধবার মিরপুর শেরেবাংলায় তাদের প্রতিপক্ষ খুলনা স্ট্রাইকার্স। এই একটি ম্যাচে খেলানোর জন্য বিপিএলের মাঝপথে দেশে ফেরা দুই পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিমকে আবার ফেরত আনছে মাশরাফির দল!

এই মুহূর্তে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন সিলেটের নামের পাশে ১১ ম্যাচে ১৬ পয়েন্ট। আর দুই পয়েন্ট পেলে ফাইনালে ওঠার পথে তারা দুটি সুযোগ পাবে। সে কারণেই খুলনার বিপক্ষে ম্যাচে জয় পাওয়া তাদের জন্য গুরুত্বপূর্ণ। চলতি আসরে সিলেটের হয়ে খেলেছেন মোহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিম।

পিএসএলের কারণে তারা দেশে ফিরে গিয়েছিলেন। এবার একটি ম্যাচের জন্য তাদের আনা হচ্ছে বলে সোমবার (৬ ফেব্রুয়ারি) সাংবাদিকদের জানিয়েছেন সিলেটের ব্যাটিং কোচ তুষার ইমরান। সিলেটের জন্য আরো বড় সমস্যা হলো, অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ইনজুরি। এ কারণে ঢাকার বিপক্ষে ম্যাচে তার খেলার সম্ভাবনা কম বলে জানিয়েছেন তুষার ইমরান।

তুষার ইমরান জানান, আসরজুড়ে দুর্দান্ত বোলিং করা মাশরাফির অভাব ঘোচাতেই মোহাম্মদ আমিরকে আনা হচ্ছে। ম্যাশকে ছাড়া গত ম্যাচে রংপুর রাইডার্সের কাছে হেরেছিল সিলেট। দেশের খ্যাতিমান এই অধিনায়ককে প্লে অফে পাওয়ার আশাও ব্যক্ত করেছেন তুষার। এ ছাড়া সিলেটের হয়ে প্লে অফ খেলতে আসবেন দক্ষিণ আফ্রিকার জর্জ লিন্ডে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: