নেশা করে স্কুলে এসে ২ ছাত্রের কান ফাটিয়ে দিলেন শিক্ষক

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৭ পিএম

নেশা করে স্কুলে এসে মেরে ২ ছাত্রের কান ফাটিয়ে দেওয়ার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে। অভিভাবকরা জানিয়েছেন, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে স্কুলে মারামারি করছিল দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির ২ ছাত্র। তাদের ২ জনকেই বেধড়ক মারেন শিক্ষক সজল দেব। মারের চোটে ২ ছাত্রেরই কান থেকে রক্ত বেরোতে থাকে।

খবর পেয়ে পৌঁছন অভিভাবকরা। ২ ছাত্রকে জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে চিকিৎসকরা তাদের ভর্তি করে নেন। মঙ্গলবার জলপাইগুড়ির ময়নাগুড়ি ভোটপট্টি আরআর প্রাথমিক স্কুলের ঘটনা। অভিযুক্ত শিক্ষক সজল দেবের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছেন অভিভাবকরা। তবে এখনো পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি।

আহত ছাত্রের অভিভাবকদের অভিযোগ, সজলবাবু মত্ত অবস্থায় স্কুলে এসে ছাত্রদের প্রচণ্ড মারধর করেন। ওর মারের ভয়ে ছেলে স্কুলে যেতে চায় না। তবু আমরা বুঝিয়ে সুঝিয়ে পাঠাই। কিন্তু উনি যে মেরে কান ফাটিয়ে দেবেন তা বুঝতে পারিনি। অবিলম্বে ওই শিক্ষকের অপসারণ চাই।

বিষয়টি স্কুল পরিদর্শক প্রাথমিকের কান পর্যন্ত পৌঁছেছে। তিনি ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, ২ ছাত্র বিপন্মুক্ত। তবে কানে গুরুতর আঘাত লেগেছে। অভিযুক্ত শিক্ষকের সন্ধান পাওয়া যায়নি। সূত্র - হিন্দুস্থান টাইমস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: