বিপিএল শুরুর আগে গুরবাজ ছিলেন বরিশালের, এখন খেলবেন রংপুরে

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৩০ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) আরও এক বিব্রতকর ঘটনার জন্ম দিল! টুর্নামেন্ট শুরুর আগে এক দলে নাম লেখানো ক্রিকেটার আসরের শেষ দিকে এসে খেলবেন অন্য দলের জার্সি গায়ে। বলা হচ্ছিল, আফগান উইকেটরক্ষক ব্যাটার রহমানুল্লাহ গুরবাজের কথা। এই ব্যাটার বিপিএল শুরুর আগে ফরচুন বরিশালের হয়ে নাম লিখিয়েছিলেন।

কিন্তু পুরো টুর্নামেন্টে দলটির হয়ে অংশগ্রহন করতে দেখা যায়নি তাকে। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত আইএলটি-টোয়েন্টি লিগেই ব্যস্ত ছিলেন গুরবাজ। ফলে বিপিএলে তার অংশগ্রহন নিয়ে শঙ্কা ছিল। কিন্তু আইএলটি-টোয়েন্টি লিগে গুরবাজের দল শারজাহ ওয়ারিয়র্স প্লে অফের দৌড় থেকে বাদ পড়ায় এই ক্রিকেটার বিমানে চড়ে বাংলাদেশে এসেছেন বিপিএলে অংশ নিতে।

কিন্তু তার নাম লেখানো দল ফরচুন বরিশালের হয়ে নয়, গুরবাজ বিপিএলের বাকি অংশটুকু খেলবেন রংপুরের হয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছে রংপুর রাইডার্স ও গুরবাজ নিজেই।

শুধু এই আফগান উইকেটরক্ষক ব্যাটারই নয়, ইংল্যান্ডের টম কোহলার ক্যাডমোরও খেলবেন রংপুর রাইডার্সের জার্সি গায়ে। আফগানিস্তান ও ইংল্যান্ডের এই দুই ক্রিকেটারকে দলে নেয়ার খবর নিশ্চিত করেছে রংপুর।

এবারের বিপিএলে মাঝপথে দল পরিবর্তনের এই ঘটনা নতুন কিছু নয়। এর আগে খুলনা টাইগার্সের হয়ে ড্রাফট থেকে নাম লেখানো পাকিস্তানি পেসার নাসিম শাহ ঢাকায় এসে খেলেছেন কুমিল্লা ভিক্টরিয়ান্সের হয়ে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: