যে কারণে টাকাওয়ালা প্রেমিক চান শ্রীলেখা

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪৩ পিএম

রোজ ডে, প্রপোজ ডে, চকোলেট ডে, ভ্যালেন্টাইন্স ডে, ভালোবাসার মাসে ভালোবাসার সপ্তাহ পার হচ্ছে। নিজেদের ভালোবাসার মানুষদেরকে ফুল আর উপহারে ভরিয়ে দিচ্ছেন। ঠিক এমন সময়ই ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। সামাজিকমাধ্যমে তিনি লিখেছেন- রোজ, চকোলেট কিচ্ছু চাই না, বিশ্বাস কর। পারলে বিশ্বাস ফিরিয়ে দাও ভালোবাসায়।

স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে বিচ্ছেদ দশ বছর আগে সম্পর্ক ছিন্ন করেছেন শ্রীলেখা। তারপর কি আর প্রেম-বিয়ের কথা ভাবেননি- এমন প্রশ্নে শ্রীলেখা বলেন, না, ভাবতে পারিনি। পাইওনি তেমন কাউকে। ১০ বছর আলাদা থেকে একা থাকার যেন অভ্যাস হয়ে গিয়েছে। নিজের স্পেসে অন্য কাউকে কতটা আমি বরদাশত করতে পারব, সেটাও আমি জানি না। আমিই তো আমার বস। আমার পোষ্যপ্রেম নিয়েই খুশি।

প্রেমের সপ্তাহ উদ্যাপন নিয়ে শ্রীলেখার মতে, আমার তো মনে হয় চারিদিক এত হিংসা, নেগেটিভিটিতে ভরে আছে, তাই বারবার মনে হয় প্রতি সপ্তাহই প্রেমের সপ্তাহ হওয়া উচিত। প্রেমে থাকলে মন ভালো থাকে, মানুষ ভালো কাজ করে।

প্রেম করলে কেমন মানুষ চান-এমন প্রশ্নে শ্রীলেখা বলেন, আমার এমন মানুষ চাই যাকে দেখতে একটু পদের হবে। মাথায় বুদ্ধি থাকবে। আর হ্যাঁ টাকা থাকতে হবে। সৎপথে উপার্জিত টাকা। চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নিয়ে সেই টাকায় সিনেমা বানানোর মতো অসৎ কাউকে চাই না জীবনে। আমার কোনো দিনই বড়লোক বয়ফ্রেন্ড ছিল না। এমন একজন চাই, যে সৎপথে টাকা উপার্জন করেছে। যার টাকায় আমি সিনেমা তৈরি করব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: