বরগুনায় কেন্দ্রীয় আ.লীগের শান্তি সমাবেশ পালন

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩০ পিএম

“বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য-ষড়যন্ত্র কর্মকাণ্ড, রুখবো সবাই একসাথে” এই শ্লোগানকে সামনে রেখে শান্তি সমাবেশ করেছে বরগুনা জেলা, উপজেলা ও ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠন। কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে এ শান্তি সমাবেশ পালন করা হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ০৫টায় সদর উপজেলার ২নং গৌরীচন্না ইউনিয়নের গৌরীচন্না নওয়াব সলিমুল্লাহ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সাংসদ এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর।

এছাড়াও উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মোতালেব মৃধা, সাবেক অন্যতম সদস্য ও বাংলাদেশ আওয়ামিলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য এস এম মশিউর রহমান শিহাব, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলামসহ বরগুনা জেলা আওয়ামী, উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ এবং তার বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা তাদের শুভেচ্ছা বক্তব্যে স্বাধীনতার পূর্ববর্তী ও পরবর্তী সময়ে দেশের জন্য বঙ্গবন্ধুর অবদান, আওয়ামী লীগ সরকার গঠনের পরে দেশের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডসহ দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের কথা তুলে ধরেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: