বরিশালে ট্রলার থেকে পড়ে শ্রমিক নিখোঁজ

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৫৮ পিএম

বরিশালের কীর্তনখোলা নদীতে পড়ে মো. সোহেল খান (৩২) নামে এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নদীর বেলতলা খেয়াঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সোহেল ঝালকাঠির নলছিটি উপজেলার আমিরাবাদ এলাকার আব্দুল জলিল খানের ছেলে। তিনি বরিশাল নগরের পলাশপুর বৌ-বাজার এলাকায় থেকে ট্রলারে শ্রমিক হিসেবে কাজ করতেন।

ঘটনাস্থলে থাকা বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা বলেন, চরমোনাই মাহফিলগামী মসুল্লিদের পারাপারের ট্রলারে শ্রমিক হিসেবে কাজ করতেন সোহেল। সকাল ১০টার দিকে ঘাটে বেঁধে রাখা একটি ট্রলারের পেছনে গেলে সেখান থেকে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। তার সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা তল্লাশি করছেন।

বরিশাল ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে নৌ-স্টেশনের ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করেছে। কিন্তু ঘটনাস্থল বেলতলা ফেরিঘাট এলাকায় তীব্র স্রোত থাকায় উদ্ধার কাজ বিঘ্ন ঘটছে।

তিনি বলেন, এর আগেও এখানে বেশ কয়েকজন পড়ে গিয়ে নিখোঁজ হয়েছেন। তাদের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা সম্ভব হয়নি। চরে গিয়ে তাদের মরদেহ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে নিখোঁজ সোহেলকে ঘটনাস্থল থেকে উদ্ধার সম্ভব হবে না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: