তৃতীয় স্বামীকে খুন করে লাশ বুড়িগঙ্গায় ফেলেন হাবিবা

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৩৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জের চাঞ্চল্যকর আসলাম উদ্দীন হত্যায় জড়িত স্ত্রী উম্মে হাবিবা কণাকে যশোরের অভয়নগর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে অভয়নগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব। বেলা সাড়ে ১১টায় র‌্যাব যশোর ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব-৬ যশোরের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, ২০২০ সালের ৫ জুলাই টাকার দক্ষিণ কেরানীগঞ্জের পোস্তগোলা ব্রিজের নিচে বুড়িগঙ্গা নদী থেকে বস্তাবন্দি অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। পরে ফ্রিঙ্গার প্রিন্টের মাধ্যমে জানা যায় মৃত ব্যক্তি যশোরের চৌগাছার আসলাম উদ্দীন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। এরপর থেকে র‍্যাব এ মামলার ছায়া তদন্ত করে আসছিল। তদন্তে এ হত্যাকাণ্ডে তার স্ত্রীর জড়িত থাকার বিষয়টি উঠে আসে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসলামের স্ত্রী উম্মে হাবিবা কণা যশোরের অভয়নগর এসে আত্মগোপনে রয়েছে। এরপর আজ সকালে অভয়নগরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর কণা তার স্বামীকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, টাকা আত্মসাতের কারণে তিনি একাধিক বিয়ে করেছেন। আসলাম তার তৃতীয় স্বামী। টাকা আত্মসাতের পর দ্বিতীয় স্বামীর সহযোগিতায় আসলামকে হত্যা করে লাশ বুড়িগঙ্গায় ফেলে দেন। আটককৃত আসামিকে কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন র‍্যাব অধিনায়ক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: