স্ত্রী সন্তানকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৩৬ পিএম

স্ত্রী সন্তানকে জোর করে শ্বশুরবাড়ীর লোকজন তুলে নিয়ে গেছে এমন অভিযোগে রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলন করেছেন বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলার মো: ইলিয়াস নামের এক ব্যক্তি। লিখিত অভিযোগে তিনি জানান, আমি প্রায় দুই বছর পূর্বে ইসলামী শরিয়াহ মোতাবেক সিনিয়র সহকারী কমিশরনার ও নির্বাহী ম্যজিষ্ট্রেটের নোটারী পাবলিকের কার্যালয় সদর চট্রগ্রামে বিবাহ হলফনামা সম্পন্ন করি এবং সামাজিকভাবে ১৭ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হই।আমাদের ঘরে একটি মেয়ে সন্তানের জন্ম হয়।

চলতি বছরের ১২ ফেব্রুয়ারী বিকেল তিনটার সময় আমার শ্বশুরের ভাড়াটিয়া দশ বারজন সন্ত্রাসীরা আমার স্ত্রী ও সন্তানকে তুলে নিয়ে যায়। আমার স্ত্রী আমাকে ছেড়ে যেতে চায়নি। জোর করে তাদের তুলে নিয়ে যায় এবং আমাকে প্রাননাশের হুমকি দেয়।বরগুনা সদর থানায় গেলে তারা আমাকে অপহরন মামলা দিতে পরামর্শ দেয় আর্থিক সংকটের কারনে এতোদিন মামলা করতে পারিনি। এর আগেও আমাকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হয়েছে। আমার স্ত্রীকে এর আগেও ৩ বার মিত্যা ষড়যন্ত্র করে আমার কাছ থেকে নিয়ে যায়। আমি ন্যায় বিচার চাই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: