১৯ নারী ফুটবলারা উপহার পেলেন ১৯টি বাইসাইকেল

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৬ পিএম

বরগুনা সদর উপজেলা নারী ফুটবলাররা বিভাগীয় পর্যায়ে বিজয়ী হওয়ায় বাইসাইকেল উপহার দিলেন একটি সামাজিক সংগঠন স্যাপ বাংলাদেশ। সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে এ সাইকেল প্রদান অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন বরগুনা। এতে সহযোগিতা করেন সাউথ এশিয়া পার্টনারশিপ (স্যাপ বাংলাদেশ)।

সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ কাওছার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্যাপ বাংলাদেশের নির্বাহী পরিচালক দেলোয়ার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার, ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ ও স্যাপ বাংলাদেশের প্রতিনিধিগণ।

এ সময় প্রধান অতিথি বলেন,ছেলেদের চেয়ে নারীরা কোন রকমই পিছিয়ে নেই। তাদের এগিয়ে নিতে আমাদের সকল প্রকার চেষ্টা থাকবে। তাই তাদেরকে উৎসাহিত করার জন্য এই সাইকেল বিতরণ করা হয়েছে। আমরা আশা করি ভবিষ্যতে তারা আরো ভালো খেলবে এবং বরগুনার মুখ উজ্জ্বল করবে।

বরগুনা সদর উপজেলা নারী ফুটবল দলেরা বিভাগীয় পর্যায় বিজয়ী হওয়ায় ১৯ জনকে, ১৯টি বাইসাইকেল উপহার দেওয়া হয়।নারী নারী খেলোয়াড়রা বাইসাইকেল পেয়ে খুব আনন্দিত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: