সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজমিস্ত্রি নিহত

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:২০ পিএম

ঢাকার সাভারে গ্রামের বাড়ি রংপুর থেকে ফেরার সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সোহেল মিয়া (২৬) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) ভোর-রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড রাজালাখ ফার্ম এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সোহেল মিয়া রংপুর জেলার বদরগঞ্জ থানার সাকুয়াপাড়া গ্রামের আনোয়ার মিয়ার ছেলে। বর্তমানে সাভারের মজিদপুরে পরিবারসহ বসবাস করতেন এবং পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

পুলিশ নিহতের স্ত্রীর বরাত দিয়ে জানান, স্ত্রী মুন্নি খাতুন ও শিশুসন্তানকে নিয়ে সোহেল মিয়া গ্রামের বাড়ি রংপুর থেকে বাসে ভোররাতে এসে সাভার বাজার বাসস্ট্যান্ডের রাজালাখ ফার্মের সামনে নামেন।

এ সময় আগে থেকে সেখানে ওঁৎপেতে থাকা একদল ছিনতাইকারী তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে সোহেল বাধা দেন। পরে ছিনতাইকারীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ছিনতাইকারীদের আটকের জন্য একাধিক দল কাজ করছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: