দেশে হ্যাকার জার্মান কিচেনের যাত্রা শুরু

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৭ পিএম

হ্যাকার জার্মান কিচেন-এর বাংলাদেশ এবং শ্রীলঙ্কার একমাত্র অংশীদার ফিনকো হোল্ডিংস ঢাকায় তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরুর প্রাক্কালে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) আয়োজিত এক অনুষ্ঠানে রাজধানীর বনানীতে অবস্থিত একমাত্র শোরুম উদ্বোধন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রিয়াঞ্জিত উইরাসুরিয়া ব্যবস্থাপনা পরিচালক ফিনকো হোল্ডিংস, উইলি ক্যাম বোর্ড অ্যাসিস্ট্যান্ট এশিয়া প্যাসিফিক, হ্যাকার জার্মান কিচেন এবং মিডিয়া সহকর্মীবৃন্দ।

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বমানের রান্নাঘর নকশা ও অভিনব পণ্যের সমাহার নিয়ে দক্ষিন এশিয়ার দেশগুলতে তুলে ধরার ধারাবাহিকতায় হ্যাকার জার্মান কিচেন এখন বাংলাদেশে তাদের যাত্রা শুরু করলো।

হ্যাকার কিচেন মুলত জার্মানির ১২৫ বছরের পুরনো এবং জনপ্রিয় একটি ব্র্যান্ড যারা আধুনিক রান্না ঘরের ধারনা নিয়ে কাজ করে এবং রান্নাঘরের নির্মাণ সামগ্রী প্রস্তুত করে। বর্তমানে হ্যাকার জার্মান কিচেন-এর ৮০ টির বেশি দেশে ব্যবসায়িক কার্যক্রম আছে।

প্রিয়াঞ্জিত উইরাসুরিয়া বলেন, হ্যাকার হল একটি পারিবারিক মালিকানাধীন কোম্পানি যা শুধুমাত্র রান্নাঘর তৈরির জন্য প্রতিষ্ঠিত হয়েছিল এবং যারা আধুনিক রান্নাঘরের ডিজাইন এবং উচ্চ-মানের রন্ধনশিল্পের পণ্যসামগ্রী তৈরী করে থাকে। তাদের বহু বছরের কারিগরি দক্ষতা নিশ্চিত করেছে গ্রাহকদের কাছে গ্রহণযোগ্যতা, প্রতিষ্ঠিত করেছে একটি আধুনিক এবং আরামদায়ক জীবনধারার মান।

উইলি ক্যাম বলেন, আমরা হ্যাকার কিচেন জার্মানির বাংলাদেশে প্রবেশের ঘোষণা দিতে পেরে আনন্দিত। আমরা বাংলাদেশকে আমাদের ব্যবসায়িক স্থায়িত্বের কৌশলগত দৃষ্টিকোণ থেকে খুবই গুরুত্বপূর্ণ একটি বাজার হিসাবে বিবেচনা করি এবং তাই আমাদের পণ্যসমূহ ও সার্ভিস বাংলাদেশের মতো একটি ক্রমবর্ধমান চাহিদাসম্পন্ন গতিশীল গন্তব্যে নিয়ে আসার জন্য ফিনকো হোল্ডিংসের সাথে অংশীদারিত্ব করতে পারার এই সুযোগে অত্যন্ত গর্বিত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: