মিথ্যার জামানা চলছে: মেয়র আইভী

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩১ এএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মিথ্যা বলতে এক সেকেন্ডও লাগে না। এখন মিথ্যার জামানা চলছে। আমরা সেই জামানার সঙ্গে হাঁটতে চাই না। কারণ আমার পারিবারিক শিক্ষা বলে ধৈর্য ধরতে, সহ্য করতে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের পুরাতন জিমখানা এলাকায় আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন। মেয়র আইভীর বাবা আলী আহাম্মদ চুনকার ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, চারদিকে এত মিথ্যার ছড়াছড়িতে সত্য যেন হারিয়ে যাচ্ছে। সত্যকে কেউ সামনে আনতে চায় না। কারণ সত্য বলাটা অনেক কঠিন। অনেক কঠিনের মধ্যে দাঁড়িয়ে সত্য বলতে হয়। সত্য বলার জন্য বাধা আসে শত শত।

তিনি বলেন, ৪০ বছর হয়ে গেলো আমার বাবা চলে গেছেন। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ কর্মী ছিলেন তিনি। ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশে আসেন উনি একাধিকবার নারায়ণগঞ্জে এসেছেন। ঢাকার বাইরে আলী আহাম্মদ চুনকা প্রথম শেখ হাসিনাকে সংবর্ধনা দিয়েছিলেন। এ নগরীর চাবি তার হাতে তুলে দিয়েছিলেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: