ভারতে ৬ বছরের শিশুকে দুই কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে গেল ট্রাক, অতঃপর...

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৩ এএম

৬ বছরের ছোট্ট নাতিকে নিয়ে বাজারে যাচ্ছিলেন দাদা। তবে সেই বাজার আর করা হয়নি দাদা-নাতির। বাজারে ঢোকার আগ মুহূর্তে দ্রুত গতিতে আসা একটি ট্রাক এসে পেছন থেকে ধাক্কা মারতেই ছিটকে যান তারা দুজনেই। এতে দাদার মৃত্যু ঘটনাস্থলে হলেও নাতিকে টেনে হিঁচড়ে দুই কিলোমিটার যাওয়ার পর থামে ঘাতক ট্রাক।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকালে ভারতের উত্তরপ্রদেশের মাহোবায়র কানপুর-সাগর হাইওয়েতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে। ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়,  রোববার সকালে কানপুর-সাগর হাইওয়ে এনএইচ ৮৬ দিয়ে স্কুটারে করে বাজার করতে যাচ্ছিলেন ৬৭ বছরের উদিত নারায়ণ চানসোরিয়া। তার পেছনে বসেছিল ৬ বছরের নাতি সাত্ত্বিক। বাজারে ঢোকার আগ মুহূর্তে দ্রুত গতিতে আসা একটি ট্রাক এসে পেছন থেকে ধাক্কা মারতেই ছিটকে পড়েন চানসোরিয়া। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ঠিক এই সময় স্কুটারসহ ৬ বছরের নাতি ট্রাকের ডাম্পারের নীচে আটকে যায়। এ সময় স্থানীয়রা ড্রাইভারকে ট্রাক থামানোর কথা বললেও চালক গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করেন। পরে সেই অবস্থাতেই শিশুটিকে ২ কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে যায় চালক। এতে মর্মান্তিকভাবে মৃত্যু হয় শিশুটির।

পরবর্তীতে স্থানীয়রা পিছু ধাওয়া করে ঘাতক ট্রাকটিকে আটক করে চালককে নামিয়ে বেধড়ক মারেন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। ট্রাকের চাকার নীচে আটকে থাকা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, মাসখানেক আগে দিল্লির সুলতানপুরীতে একটি গাড়ি অঞ্জলি সিংহ নামে এক তরুণীকে ধাক্কা মারার পর ১৩ কিলোমিটার পর্যন্ত টেনে নিয়ে গিয়েছিল। সেই ঘটনায় মৃত্যু হয়েছিল তরুণীর। সূত্র: এনডিটিভি, আনন্দবাজার

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: