নীলফামারীতে বুড়ি তিস্তা পুন:খননে আবারও সন্ত্রাসী হামলা, আহত ৪

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০৬ পিএম

আবারও বুড়ি তিস্তা খননে বাধাপ্রদান করছে সন্ত্রাসীরা। এসময় তাদের হাতে রক্তান্ত জখম হন ঠিকাদার রাজিব আহমেদ, নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম কামরুল সহ পাঁচ জন। ঘটনার সরজমিনে জানা যায় নীলফামারীর ডিমলা ও জলঢাকা উপজেলার ১২শত ১৭ একর আয়তনের বুড়িতিস্তা জলাধার পুনঃখনন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে গত ২৩ ফেব্রুয়ারি।

পুনঃখনন কাজের শুভ উদ্বোধন করেন নীলফামারী ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো, আফতাব উদ্দিন সরকার। সেই খননকাজ সোমবার (২৮ ফেব্রুয়ারি) শুরু করতে গেলে পুনরায় বাঁধা প্রদান এবং খনন কাজের জিনিসপত্র ভাংচুর করেন এলাকার কতিপয় লোকজন। এসময় ঠিকাদার রাজিব আহমেদ, কামরুল ইসলাম তাদের বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা চাপাতি দিয়ে মাথায় আঘাত করেন এবং সাথে থাকা লোকজনের ওপর আঘাত করে। তাদের কে বর্তমানে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের উপ নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল হান্নান প্রধান বলেন, সোমবার (২৮ ফেব্রুয়ারি ঠিকাদার উপস্থিত থেকে বুড়ি তিস্তা খননের কাজ শুরু করতে গেলে, পূর্বের বাধাদানকারীরা এসে বাধা প্রদান এবং ঠিকাদার কে রক্তাক্ত জখম করে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন অবধি কোন মামলা হয়নি। জলঢাকা পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: