পঞ্চগড়ে নামাজরত বৃদ্ধকে কুপিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:১৬ এএম

পঞ্চগড় সদর উপজেলায় মসজিদের ভিতরে ঢুকে নামাজে সেজদারত ফয়জুল হক (৬২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছেন দূবৃত্তরা। বৃদ্ধ ফয়জুল হক গাঞ্জাবাড়ী এলাকার মৃত হাসাই মোহাম্মদের ছেলে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে তিনটায় উপজেলার গড়িনাবাড়ী ইউনিয়নের গাঞ্জাবাড়ি জামে মসজিদে এঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগি বৃদ্ধের ছোট ভাই উসমান গণি পঞ্চগড় সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ এবং স্থানীয় সুত্রে জানা গেছে, ফয়জুল হক কে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা মসজিদের ভিতরে হামলা করে। চিৎকার শুনে প্রতিবেশী ও পরিবারের সদস্যরা এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এলাকাবাসী, মসজিদের মুসল্লিরা জানান, স্থানীয় ওই বৃদ্ধ নিয়মিত মসজিদে গিয়ে তাহাজ্জুদের নামাজ পড়েন এবং ফজরের নামাজ শেষ করে বাড়ি ফিরেন। প্রতিদিনের মত সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাতে তাহাজ্জুদের নামাজ আদায় করতে যান মসজিদে। পরে নামাজে সিজদারত থাকা অবস্থায় পেছন থেকে দুর্বৃত্তরা ধারালো ছুরি দিয়ে মাথায় এবং হাতে কুপিয়ে যখম করে। এসময় ফয়জুলের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত অবস্থায় পরিবারের সদস্যরা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, একটি অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: