মাদ্রাসা ছাত্রীকে ইভটিজিং করায় রিকশা চালকের কারাদণ্ড

প্রকাশিত: ০১ মার্চ ২০২৩, ১২:৫৪ পিএম

বরগুনার পাথরঘাটা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার এক ছাত্রীকে ইভটিজিং করায় আব্দুস সালাম নামে এক রিকশা চালকে দুই মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে পাঁচটায় পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুফল চন্দ্র গোলদার এ আদেশ দেন।

আব্দুস সালাম কক্সবাজার এলাকার মৃত্যু আলী আহমদের ছেলে। তিনি বর্তমানে পাথরঘাটা পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের হাসপাতালের পিছনের আবাসনের বাসিন্দা।

জানা যায়, পাথরঘাটা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার এক শিক্ষার্থীকে মাদ্রাসা থেকে আসা যাওয়ার পথে নানা ধরনের কথা বলে উত্যক্ত করে এবং প্রেমের প্রস্তাব দেয়। এছাড়াও রিকশায় উঠিয়ে হরিণঘাটা ইকোপার্কে ঘুরতে যাওয়ার ও এর বিনিময়ে টাকা দেয়ার প্রস্তাব দেয়। বিষয়টি ঐ মাদ্রাসার ছাত্রী তার মাকে জানায়। এরপর মঙ্গলবার সকাল থেকে মাদ্রাসা এলাকায় অবস্থান নেয় ছাত্রীর মা। মাদ্রাসা ছুটির সময় ঐ রিকশা চালক মাদ্রাসার সামনে আসলে ঐ ছাত্রী তার মাকে দেখিয়ে দেয়। এরপর মাদ্রাসার শিক্ষকদের নিয়ে রিকশা চালককে আটকে রেখে পুলিশকে খবর দিয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুফল গোলদার জানান, ইভটিজিংয়ের শিকার ঐ মাদ্রাসার ছাত্রীর অভিযোগের ভিত্তিতে আব্দুস সালামকে দুই মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: