প্রেমিকার বাড়িতে দেখা করতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: ০৩ মার্চ ২০২৩, ০৫:৫০ পিএম

প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়েছিলেন দশম শ্রেণির এক ছাত্র। তবে  সেখানে হাতেনাতে ধরে ওই কিশোরকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রেমিকার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। ইতোমধ্যে এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের ভিবগাঁও গ্রামে। বৃহস্পতিবার (২ মার্চ)  এ ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়, নিহত কিশোরের নাম সচিন কালে।পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার ওই গ্রামের একটি খেতে এক কিশোরের পচাগলা দেহ উদ্ধার করা হয়। পরে তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই কিশোর পাশের গ্রামের বাসিন্দা। ভিবগাঁও গ্রামে তার প্রেমিকার বাড়ি। গত ২৫ ফেব্রুয়ারি প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়েছিল ওই কিশোর। তার জেরেই তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

আর তার পরই দেহ শনাক্তকরণে জন্য কিশোরীকে ডেকে পাঠায় পুলিশ। প্রথমে দেহ চিহ্নিত করতে অস্বীকার করে সে। পরে পুলিশের কাজে কিশোরী স্বীকার করে যে, নিহত কিশোরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তবে এই সম্পর্ক কিশোরীর দাদু, বাবা, চাচারা মেনে নেননি। সে কারণেই কিশোরকে মারধর করা হয় বলে অভিযোগ। কিশোরীর বয়ানের ভিত্তিতে তার দাদা, বাবা এবং চাচাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: