নেত্রকোনা থেকে কোটি টাকার পিভিসি তার উদ্ধার

প্রকাশিত: ০৩ মার্চ ২০২৩, ১০:৩৭ পিএম

নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির প্রায় কোটি টাকার পিভিসি কপার তার উদ্ধার। পল্লী বিদ্যুৎ সমিতির পাশের পুকুর থেকে এই মূল্যবান বিদ্যুতের তার উদ্ধার হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩ মার্চ) বিকালে। নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতি রাজেন্দ্রপুর এলাকার রাজেন্দ্রপুর গ্রামের নেওয়াজ খা সাহেবের পুকুরে মিলএই তার। একই গ্রামের জনৈক আব্দুস সালাম গরুকে গোসল করাতে এই পুকুরে নামালে সেই লোক সন্ধান পায় পিভিসি কেবল তারের।

সে আসে পাশের লোকজনকে জানালে এ খবর পল্লী বিদ্যুৎ অফিস পুকুর থেকে পিভিসি তাম্য ধাতব তার পিভিসি কপার ২০০ মিটারের উপর তার উদ্ধার হয়। এলাকাবাসীর উপস্থিতিতে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ তাদের জিম্মায় নিয়ে যায়।

পল্লী বিদ্যুতের জি. এম বিপ্লব কুমার সরকার জানান, এই তার তাদের এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানায় একটি অভিযোগ করেছেন।

এই তার পল্লী বিদ্যুৎ সমিতির স্টোরে থাকার কথা। কিন্তু কিভাবে পুকুরে গেল তদন্ত করা হচ্ছে। জড়িতদের বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ জানান, অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থানিব।

চোরাই কৃত পুকুর থেকে উদ্ধার তারের ছবি তুলতে গেলে, দৈনিক আমার বার্তা পত্রিকার নেত্রকোনা প্রতিনিধির কয়ামেরা মোবাইল পল্লী বিদ্যুতের কর্মরত এজিএমজিএস সাইফ মাহমুদ মোবাইল কেড়ে নিয়ে জনগণের সম্মুখে এই ছবিগুলো ডিলিট করে নেয়। এ বিষয়টিতে এলাকাবাসী ধারণা করছে তার চোরাই এর সাথে অফিসের সংশ্লিষ্টতা রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: