'নারায়ণগঞ্জে চলে ওসমানীয় রাজত্ব, প্রশাসন এখানে কিছুই না'

প্রকাশিত: ০৬ মার্চ ২০২৩, ১১:৪০ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি আশা রাখি ত্বকী হত্যার বিচার নারায়ণগঞ্জের মানুষ একদিন করবে। নারায়ণগঞ্জে চলে ওসমানীয় রাজত্ব। এই রাজত্বের মধ্যে প্রশাসন এখানে কিছুই না। তাদের কোনো কর্মকাণ্ড নেই। তাদের যেভাবে প্রেসক্রিপশন দেয়া হয়, সেভাবেই তাদের কাজগুলো হয়।

সোমবার (৬ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ শহরের শেখ রাসেল পার্কে আয়োজিত এক শিশু সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন। এদিন ত্বকী হত্যার দশম বার্ষিকী স্বরণে সমাবেশ ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার প্রদান করা হয়।

মেয়র আইভী বলেন, এই শহরের মানুষ জেগে উঠেছে। কথা বলে, প্রতিবাদ করে এবং নিজেদের অধিকার চাইতে পারে। খুনীকে খুনী বলতে পারে। ত্বকী আমাদের শিখিয়ে দিয়েছে কিভাবে প্রতিবাদ করতে হয় এবং প্রতিবাদ করে টিকে থাকতে হয়।

ওসমান পরিবারের সমালোচনা করে মেয়র বলেন, নতুন নতুন ইতিহাস রচনা করে শহরকে অস্থির করতে চায় তারা। মার্চ মাস আসলেই যেন পাগল হয়ে যায়, মাথা খারাপ হয়ে যায়। কী রেখে কি বলবে তাদের কোন হুঁশ থাকে না। সত্যকে চাপা দেওয়ার জন্য একশত মিথ্যা সামনে এনে দাঁড় করায়। সেই মিথ্যা শুরু হয়েছে ৯৬" সাল থেকে। এমন এমন মিথ্যা বলেছে যে অনেক সত্য বিদায় নিয়েছে। অবাক লাগে টাকার বিনিময়ে পোষা কুকুরেরাও সেসব অবলীলায় বলে যাচ্ছে। সবকিছুর অবসান হবে।

দ্রুতই এই হত্যার বিচার হবে এমন আশা প্রকাশ করে মেয়র বলেন, আমার দৃঢ় বিশ্বাস এই বিচার হবে। আমি হতাশাবাদী নই, আমি আশাবাদী, আমি হতাশ হতে চাই না। আমরা ত্বকীকে স্বরণ করবো এবং ঘাতকদের নিন্দা জানিয়েই যাব। এর বিচার একদিন হবেই, সেটা এখানে হোক আর পরকালে হোক। আমি সরকারের কাছে অনুরোধ জানাবো, আপনি অনেক বিচার করেছেন। দয়াকরে ত্বকী হত্যাকারীদের বিচার করবেন। এই বাংলাদেশের সবাই জানে কারা ত্বকীকে হত্যা করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: