হালুয়াঘাটে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন

প্রকাশিত: ০৮ মার্চ ২০২৩, ০৫:৩৭ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ-১ হালুয়াঘাট ও ধোবাউড়া আসনের সংসদ জুয়েল আরেং। মঙ্গলবার (৭ মার্চ) ধুরাইল বাজার হতে ডুবারপার রাস্তার ২৯০০ মিটার চেইনেজে কংশ নদীর উপর ৭০.০০ মিটার দৈর্ঘ্য আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ এবং পাবিয়াজুরি জিসি তারাকান্দা জিসি রাস্তা ভায়া গোরকপুর রাস্তার ১৯৫৪ মিটার দৈর্ঘ্য আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিক্তিপ্রস্তর ও মোকামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝাউগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,পশ্চিম পাবিয়াজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিক্তিপ্রস্থর স্থাপন করা হয়।

এর আগে ১১ নং আমতৈল ইউনিয়নের ঐতিহাসিক কোদালিয়া খালের উপর সেতুর ভিক্তিপ্রস্থত স্থাপন করেন সংসদ জুয়েল আরেং। এস. ইউ. পি. আরবি প্রকল্পের আওতায়, আমতৈল ইউপি অফিস-চাঁদশ্রী বাজার ভায়া বাহিরশিমুল রাস্তার ৬৮৩২ মিটার চেইনেজে ৬০.০৬ মিটার দৈর্ঘ্য আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিক্তিপ্রস্থর উদ্বোধন করা হয়।

ভিক্তিপ্রস্থর স্থাপন শেষে পাবিয়াজুরি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওয়ারিছ উদ্দিন সুমনের আয়োজনে ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সিদ্দিক মাস্টারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এসময় আলাচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ আসনের সংসদ জুয়েল আরেং।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ, সহ-সভাপতি মোরশেদ আনোয়ার খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির, উপজেলা প্রকৌশলী আবু ছালেহ মোহাম্মদ ওয়াহেদুল হক, প্রয়াত প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন (এমপির) একান্ত সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. আব্দুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আওলাদ হোসেন, মো. বজলুর রহমান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং ধুরাইল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতাকর্মী ও সুধিজন উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: