ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু, ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: ০৮ মার্চ ২০২৩, ০৮:২১ পিএম

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় লাঠির আঘাতে মাকে হত্যার অভিযোগে ঘাতক ছেলে সাধন নুনিয়া (২৩) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ বিষয়ে থানায় মামলা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন-অর-রশীদ-চৌধুরী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে বুধবার (৮ মার্চ) রাতে ঘাতক সাধন নুনিয়া কে আলীনগর চা বাগান থেকে গ্রেফতার করে।

এর আগে মঙ্গলবার (৭ মার্চ) বিকেলে উপজেলার আলিনগর ইউনিয়নের আলিনগর চা বাগান এলাকায় দেয়ন্তী নুনিয়া তার ছেলের লাঠির আঘাতে মৃত্যু বরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হারুন-অর-রশীদ-চৌধুরী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা দেয়ন্তী নুনিয়াকে লাঠি দিয়ে এলোপাথাড়ি আঘাত করেন সাধন। মায়ের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে গেলে সাধন পালিয়ে যান। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার দেয়ন্তীকে স্থানীয় ক্যামেলিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত সাধন নুনিয়া (২৩) কে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি সঞ্চয় চক্রবর্তী জানান, অভিযুক্ত সাধন নুনিয়াকে আটক করে আদালতের মাধ্যমে বিজ্ঞ আদালতের কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: