গুরুদাসপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপিত

প্রকাশিত: ১০ মার্চ ২০২৩, ০২:১০ পিএম

‘স্মার্ট বাংলাদেশের প্রত্যয়, দুর্যোগ প্রস্তুতি সবসময়’ প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরে র‌্যালী, আলোচনা সভা, উপজেলা ফায়ার সার্ভিস ইউনিটের অগ্নিনির্বাপন প্রদর্শণ ও ভুমিকম্পে করনীয় বিষয়ক মহড়ার মধ্য দিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপিত হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী সড়কে র‌্যালী প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়।

এছাড়াও সভায় উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান, উপজেলা ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ মো. শহিদুল ইসলাম সহ শিক্ষার্থীরা ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। সেখানে গুরুদাসপুর ফায়ার সার্ভিসের ইউনিট তাদের অগ্নিনির্বাপন প্রদর্শণের কৌশল ও ভুমিকম্পে করনীয় বিষয়ক কলাকৌশল প্রদর্শন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: