প্রাইভেটকার নিয়ে চুরি, জনতার হাতে আটক ৩ চোর

প্রকাশিত: ১০ মার্চ ২০২৩, ০৭:৫৭ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের লোচনগঞ্জ বাজারে প্রাইভেট কারে এসে চুরি করার সময় ৩ জনকে আটক করেছে জনতা। পরবর্তীতে পুলিশ সদস্যরা এসে ঐ ৩ জনকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। আটককৃতরা হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়া এলাকার শাহীন আলম মানিক(২২), নোয়াখালী এলাকার আলী আকবর (২৫) ও ভাঙ্গা উপজেলার পড়ারণ গ্রামের দেলোয়ার খন্দকার(৩০)।

বৃহস্পতিবার (৯ মার্চ) দিব্গত রাত তিনটার সময় চুরি করতে গিয়ে অন্য এলাকা থেকে ধাওয়া খেয়ে কাউলিবেড়া ইউনিয়নের লোচনগঞ্জ বাজারে পৌছলে জনতা তাদের ধাওয়া করে আটক করে।

পুলিশ সূত্রে জানাযায়, পার্শ্ববর্তী এলাকার দশহাজার গ্রামে একটি প্রাইভেট কার নিয়ে তিনজন ঐ এলাকায় চুরির প্রস্তুতি নিচ্ছিলেন। ঐ এলাকার জনসাধারণ বিষয়টি টের পেয়ে। এদের কে ধাওয়া দিলে এরা ধাওয়া খেয়ে ভাঙ্গা উপজেলার লোচনগঞ্জ এলাকায় ঢুকে পড়ে। লোচনগঞ্জ এলাকার জনসাধারণ ওদের ধাওয়া করে তিনজনকে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ তিন চোরকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নেয়।

এ বিষয়ে ভাঙ্গা থানার পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ভাঙ্গা থানার কাউলিবেড়া ইউনিয়নের লোচনগঞ্জ বাজার থেকে ৩ জন কে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসি। এরা তিন চুরি করতে এসে জনতার হাতে আটক হয়েছে। এদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন জেলার ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। এবং ভাঙ্গা উপজেলার দেলোয়ার খন্দকারের নামে দুটি ওয়ারেন্ট, দস্যুতা,ডাকাতের প্রস্তুতিসহ চারটি মামলা রয়েছে। উত্তেজিত জনতা প্রাইভেটকারটি পানির মধ্যে ফেলে দেয়। প্রাইভেট কারের নম্বর জানা যায়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: