কর্মীদের মাঝে হেলমেট বিতরণ ছাত্রলীগের

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩, ০৩:২৪ পিএম

স্মার্ট বাংলাদেশ বির্নিমানের লক্ষ্যে ট্রাফিক আইন মেনে চলতে সামাজিক সচেতনতা সভা ও কর্মীদের মাঝে হেলমেট বিতরণ করেছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ। রবিবার (১২ মার্চ) সকালে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী মুজিব চত্তর এলাকায় জেলা ছাত্রলীগের ব্যানারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে ১০০ জন ছাত্রলীগ কর্মীর মাঝে হেলমেট বিতরন করা হয়।

এসময় মোটরসাইকেলের লাইসেন্স, ড্রাইভিং লাইসেন্স ও আরোহীদের হেলমেট ব্যবহারে জোরালো আহবান জানিয়েছে অতিথিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।

জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রকির সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন,
জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, ট্রাফিক পুলিশ পরিদর্শক সজ্জাদ কবির, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব ও যুবলীগ নেতা রাকিব হোসেন লোটাস প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: