নীলফামারীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩, ০৫:৫৯ পিএম

“মান সম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা ” এই প্রতিপাদ্য নিয়ে নীলফামারীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ শুরু হয়েছে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে রোববার সকালে এ উপলক্ষে নীলফামারী পিটিআই হলরুমে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন নীলফামারী পিটিআই’র সুপারিনটেনডেন্ট মুহাম্মদ আফজাল হোসেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জহুরুল আলম ও নজরুল ইসলাম, সদর উপজেলা শিক্ষা অফিসার এনামুল হক, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আতাউল গনি ওসমানি ও নুরুজামান প্রমূখ।

এর আগে মাল্টি মিডিয়ার মাধ্যমে জাতীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্টান ও জাতীয় প্রাথমিক শিক্ষা পদক বিতরণ অনুষ্টানটি সরাসরি প্রদর্শন করা হয়।
সহকারী উপজেলা শিক্ষা অফিসার আতাউল গনি ওসমানী জানান, জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে নীলফামারীতে আলাচনা সভা, শিক্ষা মেলা, শিক্ষামূলক সাংস্কৃতিক অনুষ্টানসহ তিনদিন ব্যাপী নানা অনুষ্টানের আয়োজন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: