৬ ঘণ্টার মধ্যে ইজিবাইক চালক নাজমুল হত্যার রহস্য উদঘাটন

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩, ১১:০৩ পিএম

জামালপুরের মেলান্দহে চাঞ্চল্যকর ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ ঘণ্টার মধ্যে রহস্য উদঘাটন করেছে পুলিশ। এঘটনায় আমিনুল ইসলাম (৩০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আমিনুল উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের বাগবাড়ী গ্রামের নুর ইসলামের ছেলে।

রবিবার (১২ মার্চ) বিকেলে বাগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানে ইজিবাইকের ব্যাটারি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন। জেলা পুলিশের এক বিবৃতিতে গ্রেফতারের বিষয়টি উল্লেখ্য করা হয়েছে।

উল্লেখ, মেলান্দহে নাজমুল (১৭) নামের এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ১২ মার্চ বেলা ১১টার দিকে উপজেলার ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া গ্রামের মরাডাংগী বিল থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমুল একই উপজেলারা চর বানিপাকুরিয়া ইউনিয়নের মহিরামকুল গ্রামের আবুল হোসেনের ছেলে। ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন।

পরিবার সূত্রে জানা গেছে, ১১ মার্চ সন্ধ্যার দিকে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় নাজমুল। অনেক রাতেও সে বাড়ি না ফিরলে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকে। ১২ মার্চ সকালে পার্শ্ববর্তী ঘোষেরপাড়া ইউনিয়নের বাগবাড়ী এলাকার একটি পুকুরে ইজিবাইক পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে ইজিবাইক উদ্ধার করে। তবে ইজিবাইকের ব্যাটারি ও মোটর পাওয়া যায়নি।

পরবর্তীতে বেলা ১১টার দিকে স্থানীয়রা রেখিরপাড়া মরাডাংগী বিলের পানিতে লাশ ভাসতে দেখে। ঘটনা জানাজানি হলে মুহূর্তেই ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড় জমে। খবর পেয়ে নাজমুলের স্বজনরা এসে লাশ সনাক্ত করে। মেলান্দহ থানার উপ-পরিদর্শক প্রভাষ চন্দ্র দাস ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
সাজ্জাদুল আলম শাওন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: