হাজী বিরানী হাউজকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখায় জরিমানা

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩, ০৭:৫৫ পিএম

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে ভোক্তা অধিদপ্তরের অভিযানে হাজী বিরানী হাউজ অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখায় ও ফ্রিজিং করার অপরাধে প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়েছে। সোমবার (১৩ মার্চ) বিকালে এ অভিযান করেন নোয়াখালী জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাউসার মিয়া।

এ বিষয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালী সহকারী পরিচালক মোঃ. কাউছার মিয়া বিডি২৪লাইভকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চৌমুহনীতে হাজী বিরিয়ানি রাখার ঘরে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী গরু, মুরগির রক্তমাখা ফ্রিজে বোরহানি ৫ থেকে ৬ দিন মজুদ ও ফ্রিজিং করায় যা মানুষের স্বাস্থ্যের জন্য হুমকি স্বরুপ ও ১১০ লিটার বোরহানী ধ্বংস করা হয়েছে।যার বাজারমূল্য ১৫ হাজার টাকা।জরিমানার পাশাপাশি ঐ প্রতিষ্ঠানের মালিককে সতর্ক করা হয়েছে।জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।অভিযান পরিচালনায় সহযোগিতা করেন চৌমুহনী পুলিশ ফাঁড়ির একটি দল।জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: