জবি পদার্থবিজ্ঞান অ্যালামনাইয়ের পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ০৪:৪০ পিএম

সানাউল্লাহ ফাহাদ, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দুই বছর মেয়াদি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত বিতীয় পুনর্মিলনী ও কাউন্সিল অধিবেশনে ড. আব্দুল্লা আল-মমিন সংগঠনের সভাপতি ও ড. শোভন কুমার কুন্ডু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কাউন্সিল অধিবেশনে প্রদত্ত ক্ষমতাবলে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক ৬৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এতে সহ-সভাপতি পদে আব্দুল মালেক (মাসুদ), শওকত ওসমান লিখন, এনামুল হক হৃদয়, মাহবুবুর রহমান, মুন্সি আব্দুর রাজ্জাক, কামরুল হাসান রাজী, মোঃ সুজাউদ্দৌলা, স্বপন সেন, কানন মৌলিক ও মোঃ আবাবিলকে নিযুক্ত করা হয়।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে ড. মুরাদ আহমেদ, মুহাম্মাদ আল হক ইমরুল হাসান, আব্দুল্লাহ আল মাসুম (রাহাত) ও মোঃ হারুনর রশিদ নিযুক্ত হন।

অর্থ সম্পাদক পদে কাজী মোরশেদুল আলম, ও সহ-অর্থ সম্পাদক পদে নাজমুস সাকিব নিযুক্ত হয়েছেন।

নবনির্বাচিত সকল সদস্যের সক্রিয় অংশগ্রহন ও সহযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশন সামনের এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: