বঙ্গবন্ধুর জন্মদিনে পিবিআই নরসিংদীর শ্রদ্ধা

প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩, ১২:৪৪ পিএম

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন আজ। ১৯২০ সালের আজকের এই দিনে ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেছিলেন তিনি। এ মহানায়কের জন্মদিনে তাকে স্মরণ করে শ্রদ্ধা ও শুভেচ্ছা জানিয়েছেন" পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন পিবিআই নরসিংদীর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান।

পিবিআই নরসিংদীর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান জানান, ১৭ মার্চ ২০২৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে উপলক্ষে শুভেচ্ছা ও শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি জাতির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

ধ্বংসস্তুপ থেকে একটি জাতিকে সাহস যুগিয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়ে স্বাধীন করার যে ইতিহাস বঙ্গবন্ধু রচনা করেছেন, তা বাঙালি জাতি স্মরণ করবে অনন্তকাল। শুভ জন্মদিন স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

উল্লেখ্য, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে শেখ লুৎফর রহমান ও শেখ সায়েরা খাতুন দম্পতির ঘরে জন্ম নেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। লুৎফর-সায়েরা দম্পত্তির ছোট্ট ‘খোকা’ই পরবর্তীতে এদেশের মানুষের পরাধীনতা মুক্তির ত্রাতা হিসেবে আবির্ভূত হন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: